মেয়েবেলা সিরিয়াল এসেছে বড় ধরণের চমক

Posted on
Advertisement
Reading Time: 2 minutes

মেয়েবেলা হল স্টার জলসায় প্রচারিত একটি বাংলা টেলিভিশন সিরিয়াল । এটি রচনা করেছেন অরিজিৎ রায় এবং পরিচালনা করেছেন সুমন চট্টোপাধ্যায়। মেয়েবেলা সিরিয়াল এ অভিনয় করেছেন রূপা গাঙ্গুলী, ঋষি কৌশিক, অনিন্দ্য চট্টোপাধ্যায়, ঋতা চক্রবর্তী, অনুশ্রী দত্ত সহ আরও অনেকে। 

মেয়েবেলা সিরিয়ালের গল্প শুরু হয় মৌ এবং ডোডোর প্রেম থেকে। মৌ একজন সাধারণ মেয়ে যিনি তার মায়ের সাথে থাকেন এবং ডোডো একজন ধনী যুবক । মৌ এর সাথে ডোডোর প্রথম দেখা হয় ট্রেনে । সেখান থেকে ধিরে ধিরে তাদের মাঝে প্রেমের সম্পর্ক তৈরি হয়। কিন্তু মৌ কে ডোডোর পরিবার মেনে নেয় না। ডোডোকে তার পরিবারের বিরুদ্ধে গিয়ে প্রেম রক্ষা করতে হয়। মেয়েবেলা ধারাবাহিক গল্প, অভিনয় এবং পরিচালনার জন্য প্রশংসিত হয়েছে। 

মেয়েবেলা সিরিয়াল উল্লেখযোগ্য চরিত্র

  • মৌ: মৌ একজন সাধারণ মেয়ে যে তার মায়ের সাথে থাকেন। 
  • ডোডো: ডোডো একজন ধনী যুবক যিনি তার মায়ের সাথে থাকেন। ডোডো মৌ কে ভালোবাসেন এবং তার জন্য সবকিছু করতে পারেন। 
  • মিসেস মজুমদার: মৌয়ের মা। তিনি তার মেয়ের ভালোর জন্য সবকিছু করেন। 
  • মিস্টার মজুমদার: মৌয়ের বাবা। তিনি একজন ভালো বাবা। 
  • মিসেস সেন: ডোডোর মা। তিনি একজন ধনী মহিলা। 
  • মিস্টার সেন: ডোডোর বাবা। তিনি একজন ধনী ব্যক্তি। 

শনিবার মেয়েবেলার র‍্যাপ আপ পার্টি হয়েছিল। সব কলাকুশলীরা উপস্থিত ছিলেন। তারা পাগলের মতো নাচ করেছে এবং একে অপরকে জড়িয়ে ধরে চোখের জল ফেলেছে। রূপা গঙ্গোপাধ্যায় ধারাবাহিক ছেড়ে দেওয়ার পরই সিরিয়ালটি শেষ হয়ে যায়। সুরিন্দর ফিল্মস রূপার কামব্যাক প্রোজেক্ট হিসেবে একটি বড় প্রোজেক্ট এনেছিল। প্রযোজকরা সিরিয়ালটি চালিয়ে নিতে চাইলেও, স্টার জলসা প্রাইম টাইমে মেয়েবেলাকে রাখতে রাজি হয়নি। শেষমেশ বিকেল ৫টার স্লটে মেয়েবেলা এলেও তা কয়েক সপ্তাহই টিকে ছিল। ১৩ জুন ছিল মেয়েবেলার শেষ দিনের শ্যুট। মেয়েবেলা সিরিয়াল আজকের এপিসোডের সম্প্রচার হয়েছে আজ ২৩ জুন।

একেবারে শেষ দিনে এসে ২৭ বছরের লিপ নেবে গল্প। অর্থাৎ দেখানো হবে মৌ আর ডোডোর পরবর্তী প্রজন্মকে। শাশুড়ি হিসেবে মৌ ঠিক কেমন হবে তা দেখার যাদের ইচ্ছে ছিল, তাদের মনস্কামনা একটু হলেও পূরণ হবে। 

একদম শেষ এপিসোডে এসে দেখা যাবে টিভি স্ক্রিনে ফুটে উঠছে ‘২৭ বছর পর’। আর তারপর ক্যামেরায় ধরা পড়ছে একটা বিয়ের গেট। যেই বিয়ের গেটে নাম লেখা রয়েছে নির্মোহ ওয়েডস আয়েশা। মৌ-ডোডোর ছেলে ডিডোর ভালো নামই নির্মোহ। তাঁর বিয়ে দেখিয়েই শেষ হবে সিরিয়াল। প্রসঙ্গত, বাংলা সিরিয়ালের প্রচলিত ট্রেন্ড বজায় রেখে ডিডোর চরিত্রে দেখা যাবে ডোডো অর্থাৎ অর্পণ ঘোষালকেই। 

মেয়েবেলা সিরিয়াল এর পরিচালক সুমন ফেসবুকে লিখেছিলেন যে তিনি অনেকদিন পরে একটি মনের মতো শো পরিচালনা করতে পেরে খুব খুশি। তিনি বলেছিলেন যে তিনি সিরিয়ালটি এত তাড়াতাড়ি শেষ হয়ে যাবে ভাবতে পারেননি। তিনি স্টার জলসা, সুরিন্দর ফিল্মস এবং মেয়েবেলার সমস্ত শিল্পীদের ধন্যবাদ জানিয়েছেন। 

মেয়েবেলা সকল পর্ব

মেয়েবেলা সিরিয়ালের সকল পর্ব দেখুন – ক্লিক করুন এখানে

 

মেয়েবেলা সিরিয়াল today মেয়েবেলা সিরিয়াল আপডেট
মেয়েবেলা সিরিয়াল নিউ update, মেয়েবেলা সিরিয়াল আজকের পর্ব, মেয়েবেলা সিরিয়ালের পর্ব, মেয়েবেলা সিরিয়ালের নতুন প্রমো, মেয়েবেলা new promo, একটু আলাদাভাবে শেষ হল মেয়েবেলা,মেয়েবেলা ছাড়লেন রূপা গাঙ্গুলী বিথী চরিত্রে জনপ্রিয় অভিনেত্রী, কেন মেয়েবেলা ছাড়লেন রূপা গাঙ্গুলী আসল কারণ জানলে খারাপ লাগবে, অনুরাগের ছোঁয়া

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *