বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর সহকারী জেনারেল ম্যানেজার পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ

Posted on
Advertisement
Reading Time: 2 minutes

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের “সহকারী জেনারেল ম্যানেজার (সদস্য সেবা)” পদে লিখিত রচনামূলক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। সেই সাথে পল্লী বিদ্যুৎ বোর্ডের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ করেছে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড। অফিসিয়াল ওয়েবসাইটঃ reb gov bd

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের অধীনস্থ পল্লী বিদ্যুৎ সমিতি সমূহে সহকারী জেনারেল ম্যানেজার সদস্য সেবা পদে জনবল নিয়োগের নিমিত্তে ০৮/০৩/২০২৩ খ্রিস্টাব্দ শনিবা র অনুষ্ঠিত লিখিত পরীক্ষার অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্য থেকে মৌখিক সাক্ষাৎকার পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের মৌখিক সাক্ষাৎকার পরীক্ষার সময়সূচী তারিখ এবং স্থান নিম্নে উল্লেখ করা হলো।

প্রয়োজনীয় কাগজপত্র 

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় নিম্নোক্ত শর্ত সমূহ অনুসরণ করতে হবেঃ

  • মৌখিক পরীক্ষা অংশগ্রহণের জন্য পৃথক কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না। লিখিত পরীক্ষার প্রবেশপত্র অবশ্যই সঙ্গে আনতে হবে।
  •  অনলাইনে আবেদনের পর এপ্লিকেন্স কপি দুই কপি মৌখিক পরীক্ষার সময় দাখিল করতে হবে; অন্যথায় মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে না।
  •  মৌখিক পরীক্ষা অংশগ্রহণ সময় সকল শিক্ষাগত যোগ্যতার মূল সনদ, অভিজ্ঞতা সনদ প্রযোজ্য ক্ষেত্রে, সর্বশেষ অধ্যয়নকৃত প্রতিষ্ঠান প্রধান কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদ পত্র, জাতীয় পরিচয় পত্র, জাতীয়তাবাদ নাগরিকত্ব সনদ ইত্যাদি নিয়োগ কমিটি নিকট প্রদর্শন করতে হবে।
  •  কোন প্রার্থী নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত শর্তাদির কোন শর্ত প্রতিপালিত হয়নি মর্মে প্রমাণিত হলে নিয়োগ প্রক্রিয়ায় নিয়োগের যেকোনো পর্যায়ে তার নিয়োগ আবেদন বাতিল করা হবে।
  •  সকল কাগজপত্র দুই সেট সবচাইতে ফটোকপি এবং শব্দ তোলা পাসপোর্ট সাইজের দুই কপি সত্যায়িত রঙ্গিন ছবি মৌখিক পরীক্ষার সময় জমা প্রদান করতে হবে।
  • মৌখিক পরীক্ষা অংশগ্রহণের জন্য কোনরকম টি এ ডি এ প্রদান করা হবে না। 

পল্লী বিদ্যুতায়ন বোর্ডের মৌখিক পরীক্ষার সময়সূচি

পল্লী বিদ্যুতায়ন বোর্ডের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৬-৭-২০২৩ এবং ১৭-৭-২০২৩ তারিখে। নিচে দেয়া ছবিতে দেখে নিন মৌখিক পরীক্ষার সময়সূচি-

পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর সহকারী জেনারেল ম্যানেজার

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *