জিআইএস স্পেশালিস্ট পদের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরিক্ষার তারিখ

Posted on
Advertisement
Reading Time: 2 minutes

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড জিআইএস স্পেশালিস্ট পদের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরিক্ষার তারিখ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড – এর রাজস্ব খাতভুক্ত ‘জিআইএস স্পেশালিস্ট ‘ পদে জনবল নিয়োগের নিমিত্ত অদ্য ১৭-০৪-২০২৩ খ্রি.( সোমবার ) অনুষ্ঠিত ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীগণের মধ্য থেকে মৌখিক সাক্ষাৎকার পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীগণের রোল নম্বর (ক্রমিক অনুযায়ী ), মৌখিক সাক্ষাৎকার পরীক্ষার তারিখ , সময় এবং স্থান নিম্নেপ্রদান করা হলো :

জিআইএস স্পেশালিস্ট পদের পরীক্ষার ফলাফল ২০২৩

  • মৌখিক সাক্ষাৎকার পরীক্ষার স্থান: সদস্য ( প্রশাসন )-এর অফিস কক্ষ সদর দপ্তর ভবন (৩য় তলা) ,বাংলাদেশ পল্লীবিদ্যুতায়ন বোর্ড, নিকুঞ্জ -২ ,খিলক্ষেত , ঢাকা -১২২৯
  • পরীক্ষার তারিখ ও সময়: 17-04-2023 খ্রি. (সোমবার ) বেলা ১:১৫ ঘটিকা থেকে
  • প্রার্থীদের রোল নম্বর: ১১০০০০১২ , ১১০০০০১৭ , ১১০০০০১৮ ,  ১১০০০০৩৯ , ১১০০০০৬৪ , 110000৬৭ , মোট  = ০৬ জন

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড মৌখিক পরীক্ষা ২০২৩

মৌখিক সাক্ষাৎকার পরীক্ষায় অংশগ্রহণের সময় নিন্মোক্ত শর্তসমূহ অনুসরণ করতে হবে :

  • মৌখিক সাক্ষাৎকার পরীক্ষায় অংশগ্রহণের জন্য পৃথক কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না । 
  • লিখিত (MCQ ) পরীক্ষার প্রবেশপত্র অবশ্যই সঙ্গে আনতে হবে ।
  • Online- এ আবেদনের পর প্রাপ্ত Applicant’s Copy (০২ কপি ) মৌখিক পরীক্ষার সময় দাখিল করতে হবে । অন্যথায় মৌখিক সাক্ষাৎকার পরীক্ষা গ্রহণ করা হবে না ।
  • মৌখিক সাক্ষাৎকার পরীক্ষায় অংশগ্রহণের সময় সকল শিক্ষাগত যোগ্যতার মূল সনদ , অভিজ্ঞতা সনদ , সর্বশেষ অধ্যয়নকৃত প্রতিষ্ঠান প্রধান কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র , জাতীয় পরিচয়পত্র , জাতীয়তা / নাগরিকত্ব সনদ ইত্যাদি নিয়োগ কমিটির নিকট প্রদর্শন করতে হবে ।
  • সকল কাগজপত্রের ০২ ( দুই) সেট সত্যায়িত ফটোকপি এবং সদ্য তোলা পাসপোর্ট সাইজের ০২ (দুই) কপি সত্যায়িত রঙিন ছবি মৌখিক সাক্ষাৎকার পরীক্ষার সময় জমা প্রদান করতে হবে ।
  • কোন প্রার্থীর নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত শর্তাদির কোন শর্ত প্রতিপালিত হয়নি মর্মে প্রমাণিত হলে নিয়োগ প্রক্রিয়ায় / নিয়োগের যে কোন পর্যায়ে তার নিয়োগ আবেদন বাতিল করা হবে ।
  • মৌখিক সাক্ষাৎকার পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রার্থীকেটিএ /ডিএ প্রদান করা হবে না।

উপরের প্রদত্ত নির্দেশনা সমূহ যথাযথভাবে অনুসরণ করে পল্লী বিদ্যুতের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য উত্তীর্ণ প্রার্থীদের আহ্বান জানানো হচ্ছে।  আপনি যদি পল্লী বিদ্যুতের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থী হয়ে থাকেন তাহলে অবশ্যই যথাসময়ে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। কোন প্রার্থী যদি মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ না করে তাহলে তার প্রার্থিতা বাতিল বলে গণ্য করা হবে।

জিআইএস স্পেশালিস্ট পদের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরিক্ষার তারিখ

সকল সরকারী বেসরকারী চাকরীর বিজ্ঞপ্তি ও ফলাফল জানতে আমাদের ওয়েবসাইটে চোখ রাখুন।

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *